খবরের বিস্তারিত...

ধর্মের নামে অপকর্ম করছে জামায়াত: ইসলামিক ফ্রন্ট

ধর্মের নামে অপকর্ম করছে জামায়াত: ইসলামিক ফ্রন্ট

ফেব্রু. 14, 2016 সাংগঠনিক খবর

জামায়াতে ইসলামী ধর্মের নামে নানা ধরনের অপকর্ম করছে। জনগণের কাছে এর স্বরূপ উন্মোচিত হওয়ায় দেশব্যাপী নৈরাজ্য সৃষ্টি করছে জামায়াত।
আজ মঙ্গলবার বিকেলে চট্টগ্রাম নগরের ওয়াসা মোড়ে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ আয়োজিত বিক্ষোভ সমাবেশে বক্তারা এসব কথা বলেন।
চট্টগ্রামের বিশিষ্ট ১০ আলেমকে জামায়াত-শিবির কর্তৃক হত্যার পরিকল্পনার প্রতিবাদে এই বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়। এতে আলেম হত্যার পরিকল্পনার সঙ্গে জড়িতদের সর্বোচ্চ শাস্তি দাবি করা হয়। সমাবেশে সংহতি প্রকাশ করে ইসলামী ছাত্র সেনা।
ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব কাজী আনোয়ারুল ইসলাম খান বলেন, ‘ইসলাম ও জামায়াতে ইসলামী এক নয়। জামায়াতে ইসলামী দেশব্যাপী নৈরাজ্য সৃষ্টি করেছে। পৃথিবীর বিভিন্ন দেশে শান্তির মাধ্যমে ইসলাম প্রতিষ্ঠা করা হয়েছে। কোনো ব্যক্তিকে হত্যার মাধ্যমে ইসলামের অগ্রযাত্রা ব্যাহত করা যাবে না।’
আনোয়ারুল ইসলাম আরও বলেন, ‘আমরা ইসলামের বিভিন্ন বিষয়ে সঠিক বক্তব্য দেওয়ায় জামায়াতের গাত্রদাহ হয়েছে। তারা সন্ত্রাস সৃষ্টির মাধ্যমে দেশের মানুষের নিরাপত্তা বিঘ্নিত করছে।’
সমাবেশে বক্তারা বলেন, জামায়াতের আসল রূপ গত কয়েক দিনে দেশবাসী জানতে পেরেছে। বাংলাদেশের শান্তিপ্রিয় মানুষ জামায়াতের সহিংসতাকে প্রশ্রয় দেবে না। সমাবেশে বক্তব্য দেন ইসলামিক ফ্রন্টের নেতা মজিবুল হক, আবদুস সবুর, ওয়াহেদ মুরাদ, ইসলামী ছাত্র সেনার নগর শাখার সভাপতি মঈনুদ্দীন হালিম প্রমুখ।

Comments

comments

Related Post