খবরের বিস্তারিত...

12932655_1028114797278926_8190832474703496606_n

“রাষ্ট্রধর্ম ইসলামের বৈধতা দেয়ায় মহামান্য সুপ্রিম কোর্টের প্রতি ইসলামিক ফ্রন্ট এর কৃতজ্ঞতা প্রকাশ”

মার্চ 30, 2016 বিবৃতি

ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর চেয়ারম্যান ও মহাসচিব যথাক্রমে আল্লামা সৈয়দ বাহাদুর শাহ মোজাদ্দেদী ও আল্লামা জয়নুল আবেদীন জুবাইর এক যুক্ত বিবৃতিতে রাষ্ট্রধর্ম ইসলাম এর বৈধতা চ্যালেঞ্জ করে দায়ের করা রিটটি খারিজ করে দেয়ায় মহামান্য সুপ্রিম কোর্টের প্রতি সন্তোষ প্রকাশ করে বলেছেন রাষ্ট্রধর্ম ইসলাম বিষয়ে জনগণের অনুভূতির প্রতি সম্মান জানিয়ে বাস্তবানুগ রায় প্রদান করায় সুপ্রিম কোর্ট ও বিচার বিভাগের প্রতি জনগণের শ্রদ্ধাবোধ আরও একধাপ বেড়ে গেল।
নেতৃবৃন্দ আরো বলেন বাংলাদেশ এর স্বাধীন বিচার বিভাগ বহির্বিশ্বের জন্য একটি মডেল রুপে দৃষ্টান্ত স্থাপন করেছে। নাস্তিক ও ইসলাম বিদ্বেষীদের প্রতি এই রায় একটা উজ্জ্বল বার্তা প্রদান করেছে। আর সে বার্তা হলো এদেশের শান্তিপ্রিয় জনতা যে যেই ধর্মের অনুসারীই হোক না কেন, আমরা কাঁধে কাঁধ মিলিয়ে বাংলাদেশকে বিশ্ব দরবারে একটা ধর্মভীরু ও সাম্প্রদায়িক সম্প্রীতির অনন্য নজির রুপে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করতে বদ্ধপরিকর। গুটিকতেক গণবিচ্ছিন্ন নাস্তিক খোদাদ্রোহী ও ইসলাম বিদ্বেষীর চক্রান্ত এজাতি ব্যর্থ করে দিয়েছে।
নেতৃবৃন্দ সম্প্রতি রাষ্ট্রধর্ম ইসলাম বিষয়ে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর ঘোষিত কর্মসূচি ও গণমানুষের আন্দোলনের সহায়তা করায় আন্দোলনে অংশগ্রহণকারী নেতা, কর্মী ও জনগণকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন। নেতৃবৃন্দ আশা প্রকাশ করেছেন ভবিষ্যতেও জাতি ইসলাম বিদ্বেষী ষড়যন্ত্র নস্যাৎ করে দিতে জাতি ঐক্যবদ্ধ থাকবে ইনশাআল্লাহ।

Comments

comments

Related Post