খবরের বিস্তারিত...

ইসলামিক ফ্রন্ট,ছাত্রসেনা, ইসলামী ফ্রন্ট, বাঁশখালী, গন্ডামারা

বাঁশখালীর বীর জনতার রক্তস্নাত জমিতে নব্য ইস্ট ইন্ডিয়া কোম্পানীর সাথে কোন আপোষ নেই।।

এপ্রিল 09, 2016 সাংগঠনিক খবর

যখন একটি শিল্প গোষ্ঠি নামক নব্য ইস্ট ইন্ডিয়া কোম্পানীর নিকট কালের মীরজাফর ও জগতশেঠ  ঐক্যবদ্ধ হয়ে বিক্রি হয়; তখন ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ নেতৃবৃন্দ নিজ ভুমিপুত্রদের রক্তদানকে শ্রদ্ধা জানিয়ে অন্যায়ের সাথে আপোষ না করার দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করেন।

ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর কেন্দ্রীয় পরিষদের চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক চট্টলবন্ধু জননেতা আলহাজ্ব এইচ এম মুজিবুল হক শুক্কুর নিজ দলীয় নেতৃবৃন্দকে সাথে নিয়ে বাঁশখালীর গন্ডামারা হত্যাকান্ডে নিহত শহীদদের রক্তমাখা ভূমি পরিদর্শনে গিয়ে স্থানীয় জনসাধারণের সাথে মতবিনিময় ও শহীদ পরিবারের সদস্যদের সহমর্মিতা প্রকাশ করেছেন। এসময় উপস্থিত ছিলেন ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ চট্টগ্রাম দক্ষিণ জেলার সভাপতি জননেতা অধ্যক্ষ আলহাজ্ব মাওলানা কাজী জসিম উদ্দীন, সাধারণ সম্পাদক জননেতা অধ্যক্ষ মাওলানা নুরুল আমিন, ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ বাকলিয়া থানার সাধারণ সম্পাদক জননেতা মুহাম্মদ আলী আছগর খাঁন, ইসলামী ছাত্রসেনার কেন্দ্রীয় সহ-অর্থ বিষয়ক সম্পাদক ছাত্রনেতা আবদুল মালেক, চট্টগ্রাম মহানগর সভাপতি এস এম আবু ছাদেক ছিটু সহ প্রচুর সংখ্যক নেতাকর্মীরা।

ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ নেতৃবৃন্দ পরে শহীদদের কবর জিয়ারত করেন ও শহীদদের শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের সমবেদনা জানিয়ে বলেন, নব্য ইস্ট ইন্ডিয়া কোম্পানী ও রক্তখেকো গ্রুপের সাথে কোন আপোষ নেই। ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ সবসময় জনস্বার্থ রক্ষার আন্দোলনে সহমর্মিতা ও সমর্থন দিয়ে এসেছে। বাঁশখালীর জমিন থেকে এই নব্য হানাদার গ্রুপকে বিতাড়িত করা হবে।

Comments

comments

Related Post