খবরের বিস্তারিত...

islamic front bangladesh relief team

রাজশাহীর সিরাজগঞ্জের বন্যার্ত অসহায় মানুষের পাশে দাঁড়াল ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ

আগস্ট 09, 2016 সাংগঠনিক খবর

ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ, ইসলামী ছাত্রসেনা ও আঞ্জুমানে খুদ্দামুল মুসলেমিন বাংলাদেশ এর যৌথ উদ্যোগে গঠিত “রিলিফ টিম”  মঙ্গলবার জোহর নামাজের পর থেকে হযরত গরীবে নাওয়াজ খাজা মঈন উদ্দীন চিশতী কাদ্দাছিররুহুল আজিজ কেবলার প্রিয় দাদাপীর হযরত খাজা শাহ শরীফ জিন্দানী আলাইহির রাহমাতুল্লাহর পবিত্র স্মৃতি বিজড়িত ও প্রমত্তা স্রোতস্বীনী যমুনার ভাঙন কবলিত সিরাজগঞ্জ জেলার সদর থানার খোকসাবাড়ী, দিয়ারপাচিল, জিয়ার মোড়, রানীগ্রাম ইত্যাদি বন্যা দুর্গত এলাকায় ত্রাণসামগ্রী বিতরণ করে।
ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এবং ত্রাণ বিতরণ কমিটির প্রধান অধ্যাপক জাহাঙ্গীর আলম রিজভী  এর নেতৃত্বে এই টিমের সাথে ঢাকা থেকে সিরাজগঞ্জ গিয়েছেন ইসলামিক ফ্রন্ট নেতা পীরে ত্বরিকত আবু হানিফ মধুপুরি, ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর ছাত্রবিষয়ক সহ-সম্পাদক ওয়াহেদ মুরাদ, ইসলামী ছাত্রসেনার কেন্দ্রীয় সভাপতি মনির হোসাইন, সহ-সভাপতি এম. এম. নঈম উদ্দীন, ছাত্রসেনা ঢাকা নগর সভাপতি শেখ ফরিদ মজুমদার, ইসলামী ছাত্রসেনা ঢাকা মহানগর সেক্রেটারী সামিউল শুভ, সহ-সেক্রেটারী তালহা তালকীন আলম, ছাত্রসেনা ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাংগঠনিক সম্পাদক আহাদুল ইসলাম তালুকদার প্রমুখ।

রাজশাহীতে এই রিলিফ টিমকে স্বাগত জানান ইসলামী ছা্ত্রসেনার রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক হাফেজ জাকারিয়া, সিরাজগঞ্জ প্রেস ক্লাব সভাপতি ও প্যানেল মেয়র জনাব হেলাল উদ্দীন, সাবেক কাউন্সিলর মাহবুব আলম, স্থানীয় মেম্বার, মহিলা মেম্বার, বিভিন্ন পত্রিকা ও টিভি সাংবাদিকবৃন্দ।

islamic front bangladesh

জামালপুরে বন্যাদুর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করল ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ

Comments

comments

Related Post