খবরের বিস্তারিত...

islamic-front-bangladesh

নারায়নগঞ্জের রূপগঞ্জ থানায় ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ’র কমিটি গঠিত

সেপ্টে. 24, 2016 সাংগঠনিক খবর

আজ ২৪-৯-২০১৬ ইং ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ রুপগঞ্জ থানা কাউন্সিল সম্পন্ন হলো। উক্ত কাউন্সিল অধিবেশনে জনাব কিবরিয়া ভুইয়াকে সভাপতি এবং মাওলানা এহসানুল্লাহ কাদরীকে সাধারন-সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট্য একটি পূর্নাঙ্গ কমিটি করা হয়।

উক্ত কাউন্সিল অধিবেশনে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ নারায়নগঞ্জ জেলার সংগ্রামী আহবায়ক- মাওলানা শহীদুল ইসলাম আল-আবেদী।।
বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন ইসলামিক ফ্রন্ট নাসিক ২৪ নং ওয়ার্ড সভাপতি- আব্দুর রহমান।
প্রধান বক্তা হিসেবে উপস্হিত ছিলেন ইসলামী ছাত্রসেনা নারায়নগঞ্জ জেলার সংগ্রামী সভাপতি রাহাত হাছান রাব্বী।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন- ইসলাম শান্তির ধর্ম।দুনিয়ার সমস্ত লোভ লালসাকে ত্যাগ করে আহলে সুন্নাত ওয়াল জামাত এর একক রাজনৈতিক সংগঠন ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ ও ইসলামী ছাত্রসেনার পতাকাতলে আসুন।ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ ও ইসলামী ছাত্রসেনাই একমাত্র সংগঠন যাদের কোন কর্মীর বিরুদ্ধে দেশের হ্মতি হবে মানুষের জানমালের হ্মতি হয়েছে এরকম কোন রিপোর্ট নাই।যারা সবসময় রাসূলেপাকের আদর্শের কথা বলে জঙ্গীবাদের বিরুদ্ধে কথা বলে।।

প্রধান বক্তা রাহাত হাছান বলেন- সমাজ থেকে জঙ্গীবাদসহ সমস্ত অরাজকতা নির্মূল করতে হলে কুরআন সুন্নাহর বিকল্প কিছু নেই।আর সেই কুরআন সুন্নাহর সঠিক সংগঠন ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এবং ইসলামী ছাত্রসেনা যারা রাসূলেপাকের আদর্শকে সমাজে প্রতিষ্ঠা করার জন্য দিনরাত পরিশ্রম করছে।আসুন কুরআন সুন্নাহভিত্তিক সমাজ ও রাষ্ট্র প্রতিষ্ঠার লহ্মে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ ও ইসলামী ছাত্রসেনার পতাকাতলে আসুন সমাজকে ফেৎনা ফ্যাসাদ মুক্ত করুন।।সন্ত্রাস ও জঙ্গীবাদের বিরুদ্ধে সোচ্চার ভূমিকা পালন করুন।

এছাড়া আরো উপস্হিত উপস্হিত ছিলেন ইসলামী ছাত্রসেনা নারায়নগঞ্জ জেলা সহ-সাংগঠনিক সম্পাদক- রুহুল আমিন, বাংলাদেশ হিজবুর রাসূল দঃ ভূলতা ইউনিয়ন সভাপতি- মাওলানা মোসলেহ উদ্দিন,সাইদুল হাজী,হাছান মোল্লা বিভিন্ন ইউনিয়ন থেকে আগত নেতৃবৃন্দগণ।

কাউন্সিল অধিবেশন শেষে ইসলামী ছাত্রসেনা নারায়নগঞ্জ জেলা সহ-সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন  আহবায়ক করে ইসলামী ছাত্রসেনা রুপগঞ্জ থানা আহবায়ক কমিটি করে দেয়া হয়।।।

 

Comments

comments

Related Post