খবরের বিস্তারিত...

19657024_1915315722072052_2238307272603281632_n

চাঁদপুর শাহরাস্তিতে ইসলামিক ফ্রন্ট নেতাসহ সুন্নীদের উপর সালাফী সন্ত্রাসীদের হামলার নিন্দা

জুলাই 01, 2017 বিবৃতি

আউলিয়াদের পূণ্যভূমি শাহরাস্তি-তে সুন্নী নেতা-কর্মীদের উপর সালাফি সন্ত্রাসীদের হামলাঃ ইসলামিক ফ্রন্ট কেন্দ্রীয় পরিষদের তীব্র নিন্দা ও প্রতিবাদ।

ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ চাঁদপুর জেলাধীন শাহরাস্তি উপজেলা শাখার সহ সাধারণ সম্পাদক হাফেজ মোঃ ওমর ফারুক সহ মোট ১০/১২ জন সুন্নী কর্মীকে শাহরাস্তির দশনাপাড়া নিবাসী আহলে হাদীস নামধারী সালাফি সন্ত্রাসী মহসীনের নেতৃত্বে ৮/১০ জন এজিদী বাহিনী আজ ১ জুলাই, ২০১৭- শনিবার, সকাল ১০ ঘটিকার সময় দশনা পাড়া ফরাজী বাড়ির সামনে রামদা, ছেনী সহ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হত্যার উদ্দেশ্যে নৃশংস আক্রমন চালিয়ে মারাত্মক ভাবে জখম করে। আহত সুন্নী নেতাকর্মীরা মহান আল্লাহর রহমতে ও এলাকার সাধারণ মানুষের হস্তক্ষেপে প্রানে রক্ষা পায়। গুরুতর আহত একজন সুন্নী নেতাকে উন্নত চিকিৎসার লক্ষ্যে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্য আহতরা বর্তমানে শাহরাস্তি মেডিক্যালে চিকিৎসাধীন রয়েছেন। ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ কেন্দ্রীয় পরিষদ এই ন্যাক্কারজনক হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে প্রশাসনের কাছে নিরপেক্ষ তদন্ত সাপেক্ষে বিচার কামনা করেছে। একই সাথে হামলকারীদের অবিলম্বে গ্রেফতার পূর্বক বিচারে সোপর্দ করার জন্য জোর দাবি জানিয়েছে। 

উল্লেখ্য, শাহরাস্তি উপজেলা অসংখ্য আউলিয়ায়ে কামেলীনগণের পূণ্যভূমি। এই পূণ্যভূমির সাথে মিশে আছে আওলাদে রাসুল সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামা হযরত সৈয়দ আবেদ শাহ আল মাদানী রাহমাতুল্লাহি আ্লাইহির ঘর্মসিক্ত অপরিসীম ত্যাগ ও পরিশ্রম। শুধু তাই নয়, বিপুল কারামাতের প্রকাশক, ইতিহাস খ্যাত সুফি সাধক হযরত শাহ রাস্তি (রাঃ) এর পবিত্র স্মৃতিতে এ এলাকাকে “শাহরাস্তি” নামকরণ করা হয়। অথচ আজ দুঃখের বিষয় নবী-রাসুল ও আউলিয়া বিদ্বেষী সালাফি সন্ত্রাসীরা এই পবিত্র ভূমিতে গেঁড়ে বসছে। এই উগ্র ও গোঁড়া সালাফি সন্ত্রাসীদের প্রাথমিক অবস্থায় দমন করা না গেলে তারা বিন লাদেন ও মোল্লা ওমর স্টাইলে প্রিয় মাতৃভূমিকে তালেবানী রাষ্ট্র হিসেবে গড়ে তোলার ষড়যন্ত্রকে বহুদূর এগিয়ে নিয়ে যাবে। আমাদের ভুলে গেলে চলবে না এরাই ঘোষণা দিয়ে রাজধানীর বুকে মিছিল করে স্লোগান দিয়েছিল- “আমরা হবো তালেবান, বাংলা হবে আফগান”। এ উগ্র সন্ত্রাসীদের সামাজিক ভাবে প্রতিহত ও রাষ্ট্রীয় ভাবে দমন করতে সংশ্লিষ্ট সকলের প্রতি উদাত্ত আহ্বান জানিয়েছে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ।

Comments

Comments

comments

Related Post