খবরের বিস্তারিত...

ইসলামিক ফ্রন্ট

উপকূল সুরক্ষায় স্থায়ী বেড়িবাঁধ নির্মাণ জরুরী: আনোয়ারাতে ইঃ ফ্রন্ট মহাসচিব আল্লামা জুবাইর

জুলাই 04, 2017 সাংগঠনিক খবর

ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের মহাসচিব অধ্যক্ষ আল্লামা জয়নুল আবেদীন জুবাইর বলেছেন,স্থায়ী ও টেকসই বেড়িবাঁধের অভাবে ঝড়-তুফান ও ঘুর্ণিঝড়ের প্লাবন এখনো উপকূলের লোকালয়ে হানা দেয়। উপকূলের মানুষ এখনো স্বস্তি নিয়ে বসবাস করতে পারছে না।

রায়পুর উপকূলীয় এলাকার প্রায় অর্ধলক্ষ মানুষের জীবন ও সহায়-সম্পত্তি রক্ষায় স্থায়ী বেড়িবাঁধ নির্মাণ খুবই জরুরী। এখন আর ত্রাণ বা অনুদান চায় না উপকূলের মানুষরা,তারা চায় জীবনের নিরাপত্তা। সরকারের বরাদ্দের কাজও যথাযথভাবে বাস্তবায়নের দাবি জানান তিনি। পাশাপাশি যুবসমাজকে ধংসের হাত থেকে বাঁচাতে মাদক ব্যবসা বন্ধে প্রশাসনের প্রতি জোর দাবি জানান।

তিনি আরো বলেন,কোরআন-সুন্নাহর আলোকে সমাজ ও রাষ্ট্র প্রতিষ্ঠার আন্দোলনে শরীক হয়ে সুন্নীয়তের আন্দোলনকে আরও বেগবান করার আহবান জানান। গত শুক্রবার বিকেলে আনোয়ারা উপজেলার রায়পুর ইউনিয়ন বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত আজিমুশ্শান সুন্নী সম্মেলনে তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ ও ইসলামী ছাত্রসেনা রায়পুর ইউনিয়ন শাখা এ সম্মেলনের আয়োজন করে।

ইসলামিক ফ্রন্ট রায়পুর ইউনিয়নের সভাপতি মাওলানা বাবুল হক আজাদের সভাপতিত্বে অনুষ্ঠানে উদ্বোধনী বক্তব্য রাখেন চট্টগ্রাম দক্ষিণ জেলা ইসলামিক ফ্রন্টের সাধারণ সম্পাদক অধ্যাপক স ম শহীদুল হক ফারুকী। ইসলামিক ফ্রন্ট রায়পুরের সাধারণ সম্পাদক নেজাম উদ্দিন রেজভী ও সহ-সভাপতি এইচ এম নাছির উদ্দিনের যৌথ সঞ্চালনায় এতে বিশেষ অতিথি ছিলেন ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট জাহাঙ্গীর আলম চৌধুরী রেজভী,ইসলামিক ফ্রন্ট আনোয়ারা উপজেলার সভাপতি এস এম শওকত আজিজ,ছাত্রনেতা এস এম আবু ছাদেক ছিটু। এতে প্রধান আলোচক ছিলেন উরকিরচর মোহাম্মদীয়া গাউছিয়া সুন্নিয়া মাদ্রাসার অধ্যক্ষ আল্লামা হাসান রেজা আলকাদেরী। প্রধান বক্তা ছিলেন ইসলামী ছাত্রসেনার কেন্দ্রিয় সাধারণ সম্পাদক এম কফিল উদ্দিন রানা।

বিশেষ বক্তা ছিলেন ইসলামী ছাত্রসেনা আনোয়ারা উপজেলার সাধারণ সম্পাদক মুহাম্মদ মাসরুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন মাওলানা মুহাম্মদ জয়নুল আবেদীন আনোয়ারী,মাওলানা মুহাম্মদ আবু ছৈয়দ, মাওলানা আবুল বশর সিরাজী,হাফেজ মাওলানা আবদুল ওয়াদুদ,হাফেজ খায়ের আহমদ,মাওলানা বদরুল হক,মাওলানা সোলেমান আনছারী,হাফেজ রফিক হোসাইন,কফিল উদ্দিন হাবিবী,শেখ মুহাম্মদ,এম ওয়াহেদ শাহ্,এইচ এম নুরুল কবির,মাওলানা মুহাম্মদ ইসহাক,শহীদুল ইসলাম,মাহবুবুর রহমান ও ম ইলিয়াছ প্রমুখ।

Comments

comments

Related Post