খবরের বিস্তারিত...

এডভোকেট জাহাঙ্গীর রিজভী

মানবতাকে মুমূর্ষ রেখে নিবার্চনী উৎসবের কোন মানেই হয় না- এডভোকেট জাহাঙ্গীর আলম রিজভী

আগস্ট 19, 2017 সাংগঠনিক খবর

কর্ণফুলী উপজেলা নির্বাচন স্থগিত হওয়ার প্রতিক্রিয়ায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ মনোনীত চেয়ারম্যান প্রার্থী এডভোকেট জাহাঙ্গীর আলম রিজভী বলেন-
‘আমি খুশী যাদিও আর্থিকভাবে ক্ষতিগ্রস্থ হয়েছি | কেননা দেশের বিপুল সংখ্যক মানুষ কে বন্যাকবলিত রেখে নির্বাচনী প্রচারণা চালাতে একজন রাজনৈতিক কর্মী হিসেবে বিবেক আমায় দংশন করে৷ রাজনীতি মানবতা প্রাতিষ্ঠার জন্য;তাই আমি মনেকরি “মানবতাকে মুমূর্ষ রেখে নিবার্চনী উৎসবের কোন মানেই হয় না”

উল্লেখ্য দেশের অনেকগুলো জেলা বন্যা কবলিত হওয়াতে ইতিপূর্বে নির্বাচন স্থগিত করার দাবি জানিয়েছিলেন চেয়ার প্রতীকের প্রার্থী এডভোকেট জাহাঙ্গীর রিজভী। নির্বাচন কমিশন সে দাবী পূরণ করাতে তিনি তাদের ধন্যবাদ জানান।

ইতিমধ্যে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর উদ্যোগে বন্যার্তদের সহযোগিতা করতে রিলিফ টিম গঠন করা হয়েছে, সেই কমিটি প্রধান হিসেবে কাজ করছেন কর্ণফুলীর সন্তান ও ইসলামিক ফ্রন্টের কেন্দ্রীয় ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট জাহাঙ্গীর রিজভী। গত বছরও এডভোকেট জাহাঙ্গীর রিজভীর নেতৃত্বে ইসলামিক ফ্রন্টের কেন্দ্রীয় রিলিফ টিম জামালপুর,সিরাজগঞ্জ, কুড়িগ্রাম ও সুনামগঞ্জে ত্রাণ বিতরণ করে।

Comments

comments

Related Post