খবরের বিস্তারিত...

ইসলামিক ফ্রন্ট

২৭ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ ঢাকা নগরের দিনব্যাপী কর্মসূচী পালিত

ডিসে. 23, 2017 সাংগঠনিক খবর

ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ’র মহাসচিব প্রিন্সিপাল আল্লামা জয়নুল আবেদীন জুবাইর বলেছেন, দেশের বর্তমান পরিস্থিতিতে সামাজিক শান্তি ও জননিরাপত্তা বিঘিœত হচ্ছে প্রতিনিয়ত। প্রশাসনিক কর্তাব্যক্তিদের সহায়তায় দেশে মাদক ব্যবসা রমরমা। থানা হাজতের নিরাপত্তা বেষ্টনীতেও আসামিরা অনিরাপদ। পুলিশের প্রকাশ্য দিবালোকে বেপরোয়া চাঁদাবাজি ও অনৈতিক লেনদেন একেবারেই অদম্য। বেকারত্বের লাগাম টানা যাচ্ছে না কোনোভাবেই। বর্ধিষ্ণু দ্রব্যমূল্যে জনজীবন ওষ্ঠাগত। এহেন পরিস্থিতিতে অবাঞ্চিত বেøইম গেইম রাজনীতি দেশ ও জাতিকে বিপজ্জনক পথে ধাবিত করবে। তিনি সকল ভেদাভেদ ভুলে স্বদেশপ্রেমে উজ্জীবিত হয়ে দেশপ্রেমিক শক্তিসমূহের ঐক্য গড়ে তোলে দেশ গঠনে আত্মনিয়োগ করার আহবান জানান। গতকাল সকালে সংগঠনের ঢাকা মহানগরীর উদ্যোগে “ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ” এর ২৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে পল্টনস্থ ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন মিলনায়তনে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
দলের সাংগঠনিক সম্পাদক এডভোকেট জাহাঙ্গীর আলম চৌধুরী রিজভী প্রধান আলোচকের বক্তব্যে বলেন- শিক্ষা ক্ষেত্রে এখনও সুনির্দিষ্ট নীতিমালা ফিরে আসেনি। অযোগ্য ব্যাক্তিদের রাজনৈতিক বিবেচনায় শিক্ষা ক্ষেত্রে দায়িত্ব দিয়ে সরকারের ক্ষতি ছাড়া লাভ হচ্ছেনা। সরকারের অর্জনগুলো প্রশ্ন ফাঁস ও ভুল পাঠ্যপুস্তক বাতিল করে পুনঃপ্রকাশের আড়ালে তা হারিয়ে যেতে বসেছে। অবিলম্বে যোগ্য ও গ্রহণযোগ্য ব্যাক্তিগণকে দায়িত্ব দিয়ে তদন্ত পূর্বক দোষীদের শাস্তির ব্যবস্থা গ্রহণ করার জন্য তিনি সরকারের প্রতি জোর দাবি জানান।
এডভোকেট শাহেদ রিজভী বলেন, সম্প্রতি জেরুজালেমকে অবৈধভাবে ইসরাঈলের রাজধানীর ঘোষণা মুসলমানরা মেনে নিবেনা।
ওআইসির সিদ্ধান্তনুযায়ী পূর্ব জেরুজালেমকে আন্তর্জাতিকভাবে ফিলিস্থিনের রাজধানী ঘোষণা করতে হবে।
ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ’র ঢাকা মহানগরী সহ সভাপতি পীরজাদা আরিফ বিল্লাহ রাব্বানীর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক এডভোকেট শাহীদুল আলম রিজভী’র সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- দপ্তর সচিব এম. মনির হোসেন, কেন্দ্রীয় সদস্য অধ্যক্ষ এম ইব্রাহীম আখতারী কার্যকরী পরিষদ সদস্য এম. মাঈন উদ্দীন, এম. গোলাম মাওলা, আল আমিন দেওয়ান , ইসলামী ছাত্রসেনার সভাপতি এম. এম. নাঈম উদ্দীন, সেক্রেটারী সৈয়দ গোলাম হায়দার হাসিব প্রমুখ।

Comments

comments

Related Post