খবরের বিস্তারিত...

ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ

অবিলম্বে কুতুবদিয়া ছনুয়া ফেরি সার্ভিস চালুর দাবি ইসলামিক ফ্রন্টের

জানু. 29, 2018 সাংগঠনিক খবর

আধ্যাত্মিক সাধক হজরত শাহ আব্দুল মালেক আল কুতুবী (রহঃ)  প্রতিষ্ঠিত কুতুব শরীফ দরবারে দৈনিক হাজার হাজার পর্যটক ও দ্বীপবাসীর যাতায়াতের সুবিধার্থে ফেরি সার্ভিস চালু ও বেড়ি বাঁধের কাজ সম্পন্নকরণে কুতুবদিয়া দ্বীপবাসীর প্রাণের দাবি বাস্তবাায়নের জোর দাবি জানান ইসলামিক ফ্রন্ট কেন্দ্রীয় নেতা এইচ এম মুজিবুল হক শুক্কুর।

তিনি আরো বলেন, ধর্মনিরপেক্ষতার ধ্বজাধারী ভারতের আসাম থেকে মুসলমানদের বিতাড়নের হুমকি সাম্প্রদায়িক সম্প্রীতির জন্য গ্লানিকর ইতিহাস তৈরি করে ভারতের ধর্মনিরপেক্ষ চরিত্রকে প্রশ্নবিদ্ধ করবে। কক্সবাজার জেলার কুতুবদিয়া ডাকবাংলো মিলনায়তনে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর কুতুবদিয়া উপজেলা কাউন্সিলে দলের কেন্দ্রীয় বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও চট্টগ্রাম নগর সভাপতি আলহাজ্ব এইচ এম মুজিবুল হক শুক্কুর প্রধান অতিথির বক্তৃতায় এ হুঁশিয়ারি ব্যক্ত করেন। গত শনিবার শাহজাদা জিল্লুল করিম আল মালেকির সভাপতিত্বে উক্ত কাউন্সিলে বিশেষ অতিথি ছিলেন চারণকবি খ্যাত আলহাজ্ব কে,এম নুরল ইসলাম হুলাইনী। বক্তব্য রাখেন কক্সবাজার জেলা ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ আহবায়ক মৌলানা সুলতান উদ্দিন, যুগ্ম–আহবায়ক জিয়াউর রহমান, সদস্য সচিব মফিজ উদ্দিন, হাফেজ মৌলানা ফরিদুল আলম জিহাদি, আবু আনসার মোহাম্মদ শোয়েব সিদ্দিকী,মৌলানা নূর হোসেন,মৌলানা শামসুল আলম, মুজিবুর রহমান বাবুল, আলী আসগর, মোশাররফ হোসাইন, সৈয়দুল আলম প্রমুখ।

কাউন্সিলে শাহজাদা জিল্লুল করিম আল মালেকীকে প্রধান উপদেষ্টা, মৌলানা ফরিদুল আলম জেহাদিকে সভাপতি, এবং মৌলানা শামসুল আলমকে সাধারণ সম্পাদক করে ৪১ সদস্য বিশিষ্ট ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ কুতুবদিয়া উপজেলা শাখা গঠন করা হ

Comments

comments

Related Post