খবরের বিস্তারিত...

জাতীয় শোক দিবস ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ

জাতীয় শোক দিবস উপলক্ষে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর “ইসলাম ও বঙ্গবন্ধু” শীর্ষক অালোচনা সভা সম্পন্ন

আগস্ট 30, 2018 সাংগঠনিক খবর

জাতীয় শোক দিবস উপলক্ষ্যে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ’র উদ্যোগে “ইসলাম ও বঙ্গবন্ধু” শীর্ষক আলোচনা সভা ও দোয়া মাহফিল সোমবার বিকালে জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চৌদ্দ দলের সমন্বয়ক, স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয়ের মন্ত্রী আলহাজ্ব মোহাম্মদ নাসিম এম.পি।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,স্বাধীনতার পক্ষের শক্তি ও সুফিবাদী ইসলামী শক্তি ঐক্যবদ্ধভাবে আগামী নির্বাচনে মহাজোটের বিজয় ছিনিয়ে আনবে।
ইসলামিক ফ্রন্টের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আল্লামা এস এম ফরিদ উদ্দীন বলেন, দেশের ৮০ ভাগ মানুষ সুন্নি। সুন্নিয়তের আদর্শ শতভাগ বাস্তবায়ন করতে কুরআন-সুন্নাহর আন্দোলনকে আর জোরদার করতে হবে।

ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর ভারপ্রাপ্ত চেয়ারম্যান অধ্যক্ষ আল্লামা এস.এম. ফরিদ উদ্দিনের সভাপতিত্বে প্রধান বক্তা ছিলেন আল্লামা খোন্দকার গোলাম মাওলা নক্সবন্দি। গোলাম মওলা বলেন, বঙ্গবন্ধু সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহন করেন। ইসলাম ও মুুুসলমানদের প্রতি বঙ্গবন্ধুর অবদান স্মরণ করিয়ে দিতে গিয়ে তিনি বলেন, বঙ্গবন্ধু বাংলার মুসলমানদের জন্য ইসলামিক ফাউন্ডেশান প্রতিষ্ঠিত করেছিলেন। তিনি ও তাঁর সুুুযৌগ্য কন্যা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা বার বার উচ্চারন করেছেন আওয়ামীলীগ সরকার কখনো ইসলাম বিদ্ধষী আইন প্রনয়ন করবেনা।

বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ এর সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল। তিনি বলেন, আলেম ওলামারা যতবেশী স্বাধীনতার পক্ষে কথা বলবে দেশের জনগন ততবেশী দেশপ্রেম লালন করবে, স্বাধীনতার পক্ষের শক্তিকে বুঝতে পারবে।

এডভোকেট শাহীদুল আলম রিজভীর সঞ্চালনায়  বক্তব্য রাখেন ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের কেন্দ্রীয় ভারপ্রাপ্ত মহা-সচিব এম.সোলায়মান ফরিদ। তিনি বলেন ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ অতিতেও স্বাধীনতার পক্ষের শক্তির সাথে ছিল, আগামীতে ও থাকবে।

আরও বক্তব্য রাখেন,যুগ্ম মহা-সচিব স ম হামেদ হোসাইন,সাংগঠনিক সম্পাদক(ঢাকা বিভাগ) এডভোকেট এম জাহাঙ্গীর আলম রেজভী,দপ্তর বিষয়ক সম্পাদক এম মনির হোসাইন,ইসলামী ছাত্রসেনার সভাপতি নাঈম উদ্দীন, সাধারন সম্পাদক এসএম গোলাম হায়দার হাসিব,ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ ও ইসলামী ছাত্রসেনার কেন্দ্রীয় নেতা,রাজনৈতিক ও বুদ্ধিজীবিগন।

Comments

comments

Related Post