খবরের বিস্তারিত...

41885500_1513478865419877_5625866082075017216_n

৩০ সেপ্টেম্বর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে ইসলামিক ফ্রন্টের কর্মী সম্মেলন

সেপ্টে. 18, 2018 সাংগঠনিক খবর

সুষ্ঠু, অবাধ, নিরপেক্ষ ও অংশগ্রহণমূলক নির্বাচন আয়োজনে দলের রুপরেখা দেয়ার লক্ষ্যে আগামী ৩০ সেপ্টেম্বর রবিবার রমনাস্থ ইনস্টিটিউশন অব ইঞ্জিনিয়ার্স মিলনায়তনে এক বৃহত্তর কর্মী সম্মেলন অনুষ্ঠিত হবে। গত  ১৭ সেপ্টেম্বর সোমবার বিকাল ৩টায় জাতীয় প্রেস ক্লাবের ভি.আই.পি লাউঞ্জে আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে সকলের করণীয় বিষয়ে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ’র রুপরেখা ও পরিকল্পনা ঘোষণা করে আয়োজিত সংবাদ সম্মেলনে সভাপতির বক্তব্যে এই ঘোষণা দেন  ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ চেয়ারম্যান আল্লামা সৈয়দ বাহাদুর শাহ মোজাদ্দেদী।
তিনি আরো বলেন- অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও অংশগ্রহণমূলক রাজনৈতিক পরিবেশ সৃষ্টির জন্য সরকার, নির্বাচন কমিশন, রাজনৈতিক দলসমূহ ও সকল শ্রেণী পেশার মানুষের দায়িত্ব রয়েছে। সাংবিধানিক বাধ্যবাধকতার কারণে নির্বাচন কমিশন আগামী জানুয়ারী’র প্রথমার্ধে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠানে বাধ্য। অন্যদিকে সুষ্ঠু ও অবাধ নির্বাচন আয়োজনে সরকারের গুরুদায়িত্ব থাকলেও সরকারের একার পক্ষে এ আয়োজন সম্ভব নয়। একারণে সকল নিবন্ধিত রাজনৈতিক দলের অংশগ্রহণ নিশ্চিত করে নির্বাচন কমিশনকে পূর্ণ স্বাধীনতা দিয়ে কাজ করতে দিতে হবে।
মহাজোটের সাথে জোটবদ্ধ হয়ে নির্বাচনের ঘোষণা দিয়ে তিনি বলেন- স্বাধীনতার চেতনা সমুন্নত ও উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ অতীতের ন্যায় মহাজোটের সাথে জোটবদ্ধ হয়ে নির্বাচন করবে। এ লক্ষ্যে দলের পক্ষ থেকে জননেত্রী শেখ হাসিনার কাছে ২০টি আসন চাওয়া হয়েছে। অন্যথায় ১০০টি আসনে প্রার্থী দিয়ে প্রতিদ্বন্দিতা করতে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর পূর্ণ প্রস্তুতি রয়েছে। একটি অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও অংশগ্রহণমূলক নির্বাচনের পরিবেশ নিশ্চিত করতে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এই নির্বাচনে অংশগ্রহণ করবে।

Comments

comments

Related Post