খবরের বিস্তারিত...

46454619_326312241485891_4591073946387873792_n

চট্টগ্রাম-১৩ আসনে ইসলামিক ফ্রন্ট প্রার্থী অ্যাড.জাহাঙ্গীর আলম চৌধুরী’র মনোনয়ন ফরম জমা

চট্টগ্রাম ১৩ আসনে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর প্রার্থী অধ্যাপক অ্যাড. এম জাহাঙ্গীর আলম চৌধুরী রিজভী’র মনোনয়ন ফরম অনলাইনে কেন্দ্রীয় অফিস থেকে আনুষ্ঠানিক ভাবে জমা।

আনোয়ারা ও কর্ণফুলীবাসী’র আশা আকাঙ্খার প্রতীক ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর কেন্দ্রীয় প্রভাবশালী নীতিনির্ধারণী নেতা, ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক, কর্ণফুলী’র তৃণমূল হতে গড়ে ওঠা সারা বাংলাদেশে ইসলামী আন্দোলনের লক্ষ লক্ষ রাজপথের পরিক্ষিত কর্মীদের অনুপ্রেরণা’র সাহসী ঠিকানা অধ্যাপক অ্যাডভোকেট এম জাহাঙ্গীর আলম চৌধুরী রিজভী।

তিনি আজ ৬০/এ পুরানা পল্টন কেন্দ্রীয় কার্যালয় থেকে এক অনাড়ম্বর নিয়মিত অনলাইনে ফরম পূরণানুষ্ঠানে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর কেন্দ্রীয় সিনিয়র যুগ্ন মহাসচিব জননেতা এম সোলায়মান ফরিদ এর নেতৃত্বেই পরিচালিত ফরম পূরণ অনুষ্ঠানে ফরম পূরণ সম্পন্ন করে অনলাইনে নির্বাচন কমিশন সংশ্লিষ্ট ঠিকানায় পাঠিয়ে দেন।
এই সময় ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর কেন্দ্রীয় অর্থ সম্পাদক অ্যাড. মুহাম্মদ শাহীদ রিজভী, কেন্দ্রীয় নেতৃবৃন্দগণ ও ইসলামী ছাত্রসেনা’র কেন্দ্রীয় সভাপতি এম নাঈম উদ্দিন উপস্থিত ছিলেন।
সংক্ষিপ্ত অনুষ্ঠানে তিনি বক্তব্য রাখতে গিয়ে একাদশ সংসদ নির্বাচনে চট্টগ্রাম ১৩ আসনের সংসদ সদস্য প্রার্থী হয়েছি, আমি আনোয়ারা ও কর্ণফুলীতে ১৯৮২ সাল থেকে তৃণভূমিতে তৃণমূলে বাস্তবতার প্রয়োজনে এলাকার কল্যাণে নিজেকে নিয়োজিত করে সংগঠনের কাজের পাশাপাশি দেশ ও মানবতার কল্যাণে নিজেদের সীমাবদ্ধতা থাকা শর্তে ও ইসলামী রাজনীতি করে নিজ এলাকার বাইরে দুর্যোগপূর্ণ উত্তরবঙ্গ সহ দেশবাসী নিবেদিত প্রাণ ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ ও ইসলামী ছাত্রসেনা’র কর্মীদের নিয়ে ত্রাণ নিয়ে ত্রানবাহী গাড়ী, জাহাজ নিয়ে প্রত্যন্ত অঞ্চলের মানুষের পাশে দাঁড়িয়েছি। নিজের অভিজ্ঞতা ও বাস্তবতার সাথে সময়োপযোগী সংসদীয় এলাকার সর্বস্তরের জনগণকে নিয়ে পদক্ষেপ গ্রহণের পাশাপাশি এলাকার জন্য উজাড় করে কাজ করে যাব ইনশাআল্লাহ।

তাই আনোয়ারা ও কর্ণফুলীবাসী’র দলমত, বর্ণ, গোত্র নির্বিশেষে সকলের কাছে আমি স্বদলবলে ঝাঁপিয়ে পড়েছি, সর্বোপরি সবকিছু দলমত নির্বিশেষে সকলের কাছে আমার আবেদন আমাকে একবার ( চেয়ার প্রতীকে) রায় দিয়ে এই এলাকার সার্বিক ধারাবাহিক নিষ্কণ্টক উন্নয়নের সুযোগ দেওয়ার আহ্বান জানাচ্ছি।

Comments

comments

Related Post