খবরের বিস্তারিত...

47022045_2232550763505707_6505429801807904768_n

চাঁদপুর-৫ আসনের মনোনয়ন ফরম দাখিল করেছেন ইসলামিক ফ্রন্ট চেয়ারম্যান বাহাদুর শাহ্‌ মোজাদ্দেদী

সোমবার আনুমানিক বিকাল ৩টায় ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর চেয়ারম্যান আওলাদে রসূল (দঃ) আল্লামা সৈয়দ বাহাদুর শাহ্‌ মোজাদ্দেদী এর পক্ষ হয়ে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ চাঁদপুর জেলা ও হাজীগঞ্জ-শাহরাস্তি উপজেলার নেতৃবৃন্দ মনোনয়ন ফরম জমার সময় উৎসব মূখর পরিবেশে রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের বাহিরে সু-শৃঙ্খলভাবে অংশ গ্রহণ করে। চাঁদপুর-৫ আসনের ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর চেয়ারম্যান আল্লামা সৈয়দ বাহাদুর শাহ্‌ মোজাদ্দেদীর মনোনয়নপত্র গ্রহণ করেন রিটার্নিং অফিসার বৈশাখী বড়ুয়া ও উপজেলা নির্বাচন কর্মকর্তা আবুল কাশেম।

আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর ১০০ আসনে প্রার্থী দেওয়ার ঘোষণা করায় সম্ভাব্য প্রার্থীরা ইতিমধ্যে নির্বাচন অফিস থেকে নিজ নিজ সংসদীয় আসনে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন । অর্ধশতাধিক প্রার্থী মনোনয়ন ফরম দাখিল করার জন্য প্রস্তুতি সম্পন্ন করেছেন। আগামী ২৮শে নভেম্বরের মধ্যে মনোনয়ন ফরম দাখিল করা শেষ হবে ।

অন্যদিকে মহাজোটের সাথে আসন বণ্টন নিয়ে আলোচনা চলছে । দলের হেভিওয়েট প্রার্থীর তালিকা জোট নেতাদের কাছে জমা দেওয়া হয়েছে । জোটগত হোক অথবা এককভাবে দুই ধরনের প্রস্তুতি নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করবে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ ।

Comments

comments

Related Post