খবরের বিস্তারিত...

11069906_670627963060219_6892170370442248631_n

চট্টগ্রাম-১০ আসনে মনোনয়ন ফরম নিলেন ইসলামিক ফ্রন্ট’র প্রার্থী এইচ.এম.মুজিবুল হক শুক্কুর

ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ’র চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও চট্টগ্রাম মহানগর সভাপতি, বিশিষ্ট রাজনীতিবিদ,জননেতা এইচ এম মুজিবুল হক শুক্কুর  গতকাল (সোমবার) জেলা নির্বাচন কার্যালয় থেকে সংসদীয় আসন (চট্টগ্রাম-১০) নির্বাচনী এলাকার সংসদ সদস্য প্রার্থী হিসেবে (চেয়ার প্রতীকে) মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন।

এর আগে ১৯৯৬ ও ২০০১ সালের নির্বাচনে চট্টগ্রাম-৮ আসনে প্রার্থী হয়েছিলেন তিনি। এছাড়া ২০১৫ সালে সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করেন। তিনি আটাব-এর সেন্ট্রাল কমিটির উপসচিব ও চট্টগ্রাম জোনের সচিব এবং হাব-এর সদস্য, বৃহত্তর চট্টগ্রাম উন্নয়ন সংগ্রাম কমিটির মহাসচিব হিসেবে দায়িত্ব পালন করে আসছেন ।

এসময় ইসলামিক ফ্রন্ট প্রার্থী আলহাজ এইচ এম মুজিবুল হক শুক্কুর বলেন,- একটি বিশ্বাসযোগ্য, সুষ্টু ও অবাধ নির্বাচনের পূর্বশর্ত হচ্ছে লেভেল প্লেয়িং ফিল্ড। নির্বাচনে সকল দল ও প্রার্থীর অবারিত সমান সুযোগ থাকাটা গণতান্ত্রিক সংস্কৃতিরই অংশ বটে। কিন্তু অপ্রিয় হলেও সত্য যে,- নির্বাচনী প্রচার-প্রপাগান্ডা তথা নির্বাচন সংক্রান্ত সামগ্রিক সুযোগ-সুবিধা প্রাপ্তির ক্ষেত্রে শুধুমাত্র বড় দুই দলই ভোগ করে থাকেন। অন্যান্য দলগুলো ছিটে-ফোঁটাও ভোগ করতে পারেনা। যা শুধু দুঃখজনক নয় বরং গ্লানিকরও বটে। তাই নির্বাচনে সংবাদ মিডিয়া, প্রিন্ট মিডিয়া ও ইলেকট্রোনিক্স মিডিয়ায় সকল প্রার্থীর সমান প্রচার-প্রচারনা সহ সকল প্রার্থীর ক্ষেত্রে রাষ্ট্রীয়ভাবে ঘোষিত সার্বিক সুযোগ-সুবিধা নিশ্চিত করে একটি সর্বজন গ্রহনযোগ্য নির্বাচন অনুষ্ঠানের জন্য তিনি সংশ্লিষ্টদের প্রতি উদাত্ত আহবান জানান।

তিনি আরো বলেন, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নগরীর স্থায়ী বাসিন্দা হিসেবে আমার নির্বাচনী প্রতীক “চেয়ার মার্কায়” ভোট দিয়ে আমাকে যদি জয়যুক্ত করেন, তাহলে দেশের উন্নয়ন, অগ্রগতি ও সমৃদ্ধির ক্ষেত্রে  আমি সর্বাত্মক প্রচেষ্ঠা চালিয়ে যাবো ।

Comments

comments

Related Post