খবরের বিস্তারিত...

Election-600x365

ইসলামিক ফ্রন্ট’র প্রার্থীদের মনোনয়ন পত্র সঠিক ও বৈধ ঘোষনা করেছেন জেলা রিটার্নিং অফিসার

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহনকারী প্রার্থীদের মনোনয়ন পত্র বাছাই আজ ০২/১২/২০১৮ইং সম্পন্ন হয়েছে। স্ব-স্ব রিটার্নিং অফিসারের কার্যালয়ে অনুষ্টিত বাছাইতে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর ২৮ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষনা করা হয়েছে। এতে আগামী ৩০শে ডিসেম্বর অনুষ্ঠিত জাতীয় নির্বাচনে অংশগ্রহণ করার প্রাথমিক পর্যায়ে বৈধতা পেল ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ।

ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ স্বাধীনতার স্বপক্ষের দল,মুক্তিযুদ্ধের স্বপহ্ম শক্তি।যেমনিভাবে মদিনার সনদের মাধ্যমে আল্লাহর হাবীব সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম সকল ধর্মের ও মতের মতাবলম্বী মানুষকে পৃথীবির বুকে ইসলাম এর শান্তির বার্তা প্রতিষ্ঠা করে গিয়েছেন ঠিক তেমনিভাবে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে সংখ্যালঘু সম্প্রদায় হিন্দু,খ্রিষ্টান,বৌদ্ধ ভাই বোনদের নিয়ে সম্প্রিতীর মাধ্যমে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ কাজ করে যাবে।

সম্পদের সুষ্ঠু বন্ঠন রাষ্ট্রের আর্থ-সামাজিক উন্নয়ন,জনগণের ন্যায্য অধিকার আদায়,মানবাধিকার প্রতিষ্ঠা, মাদকমুক্ত ও অনৈতিক অসামাজিক কর্মকান্ড প্রতারণা মুক্ত সমাজ ও রাষ্ট্রগঠনের লক্ষ্যে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ’র যোগ্য প্রার্থীদের চেয়ার মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করুন।

Comments

comments

Related Post