খবরের বিস্তারিত...

ইসলামিক ফ্রন্ট

ইসলামিক ফ্রন্টের নির্বাচনী প্রস্তুতি-কাউন্সিল লক্ষীপুর,ফেনী,নোয়াখালী,চাঁদপুর,না:গঞ্জ,সিলেটে

ইসলামিক ফ্রন্টের নির্বাচনী প্রস্তুতি শুরুঃ লক্ষীপুর,ফেনী,নোয়াখালী,চাঁদপুর,নারায়নগঞ্জ ও সিলেটে মতবিনিময়-কাউন্সিল

নির্বাচনীকে সামনে রেখে ব্যাপক প্রস্তুতি শুরু করেছে সুফীবাদী ঘরনার রাজনৈতিক দল ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ। সম্প্রতি সংগঠনের মহাসচিব শায়খুল হাদীস অধ্যক্ষ আল্লামা জয়নুল আবেদীন জুবাইর ফেনীতে লক্ষীপুর,নোয়াখালী ও ফেনী এই তিন জেলার নেতা-কর্মীদের সাথে মতবিনিময় করে প্রয়োজনীয় দিক-নির্দেশনা প্রদান করেন। জেলাগুলোর প্রতিটা আসন থেকে ইসলামিক ফ্রন্টের প্রার্থী আসন্ন নির্বাচনে অংশ নেবে, সেই লক্ষ্যে মহাসচিব নেতাকর্মীদের মাঠে কাজ করার নির্দেশ দেন।

ইসলামিক ফ্রন্টের চেয়ারম্যান সৈয়দ বাহাদুর শাহ মোজাদ্দেদীর নির্বাচনী এলাকা চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলার কাউন্সিল সম্প্রতি অনুষ্টিত হয়েছে। এতে কেন্দ্রীয় প্রতিনিধি হিসেবে অংশ নিয়েছেন ইসলামিক ফ্রন্টের কেন্দ্রীয় অর্থ সম্পাদক এডভোকেট শাহীদ রিজভী। নির্বাচনকে সামনে রেখে শক্তিশালী কমিটি গঠিত হয়েছে। প্রতিটা ইউনিয়নে সংগঠনের কমিটি গুছানোর জন্য হাজীগঞ্জের নেতা কর্মীদের নির্দেশ দিয়েছেন কেন্দ্রীয় অর্থ সম্পাদক।

অন্যদিকে সিলেটে সাংগঠনিক সফরে গিয়েছেন ইসলামিক ফ্রন্টের মহাসচিব আল্লামা জুবাইর। তিনি সিলেট বিভাগের আওতাধীন জেলাগুলোর নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন, এই সময় তার সাথে ছিলেন ইসলামিক ফ্রন্টের সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক কুতুবুল হাসান চৌধুরী, ফ্রন্টের কেন্দ্রীয় ট্যুরিজম সম্পাদক মাসুদুল ইসলাম বাচ্চু। এইছাড়াও ইসলামিক ফ্রন্টের মহাসচিব মৌলভীবাজার জেলার কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন। সিলেটের বিভাগের প্রতিটা জেলার প্রতিটা নির্বাচনী আসনে নির্বাচনী প্রস্তুতি শুরু করার জন্য নেতাকর্মী নির্দেশ দিয়েছেন কেন্দ্রীয় মহাসচিব।

এইদিকে, নারায়নগঞ্জ জেলা ইসলামিক ফ্রন্টের কাউন্সিল উপলক্ষ্যে জেলা নেতাদের সাথে মতবিনিময় করেছেন ইসলামিক ফ্রন্টের ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট জাহাঙ্গীর রিজভী ও কেন্দ্রীয় অর্থ সম্পাদক এডভোকেট শাহীদ রিজভী। সংগঠনের অন্যতম শক্তিশালী জেলা শাখার কাউন্সিল এর সর্বশেষ প্রস্তুতি নিয়ে নেতা কর্মীদের প্রয়োজনীয় দিক-নির্দেশনা প্রদান করেন কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

18519735_791290527713390_8795849028715521424_n

Comments

comments

Related Post