খবরের বিস্তারিত...

হাইকোর্ট মাজার শরীফে শহীদ আনিসের ইসালে ছাওয়াব মাহফিল অনুষ্ঠিত

হাইকোর্ট মাজার শরীফে শহীদ আনিসের ইসালে ছাওয়াব মাহফিল অনুষ্ঠিত

মার্চ 09, 2018 সাংগঠনিক খবর

হাইকোর্ট মাজার শরীফে শহীদ আনিসের ইসালে ছাওয়াব মাহফিল অনুষ্ঠিত
==================================================
সুন্নীয়তের আন্দোলনের বীজ সারাদেশে ছড়িয়ে দেয়ার অন্যতম সংগঠক, ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ চট্টগ্রাম উত্তর জেলা’র শ্রম ও কৃষি বিষয়ক সম্পাদক, তরুণ আলেমেদীন ও অনলবর্ষী বক্তা হযরত মাওলানা শহীদ আবু মুসা মুহাম্মদ আনিসুর রহমান এর ইসালে ছাওয়াব প্রার্থনায় হযরত শাহ শরফুদ্দীন চিশতী বেহেশতী (রাঃ)’র মাজার শরীফে এক মিলাদ ও দোয়া মাহফিল আজ ৮ মার্চ বৃহষ্পতিবার সকাল ৮টায় অনুষ্ঠিত হয়।
ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ ঢাকা মহানগর কর্তৃক আয়োজিত এই ইছালে ছাওয়াব মাহফিলে সভাপতিত্ব করেন ইসলামিক ফ্রন্ট ঢাকা মহানগর সভাপতি প্রথিতযশা আলেমেদীন, আল্লামা খাজা আরিফুর রহমান তাহেরী নকশেবন্দী। এতে অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ ঢাকা মহানগর সাংগঠনিক সম্পাদক এডভোকেট মুহাম্মদ শাহীদ রিজভী, ইসলামী ছাত্রসেনা’র কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ নাঈম উদ্দীন, বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব গোলাম কিবরিয়া মুহাম্মদ হেলাল, সৈয়দ আবু ছায়িদ শাফিন, হাফেজ মুহাম্মদ আবু সুফিয়ান, হাফেজ মুহাম্মদ নাজমুল হাসান, একেএম আবদুল কুদ্দুছ আত্তারী, আইনজীবী মুহাম্মদ আবু জাসেদ, গোলাম মুহাম্মদ রিপন প্রমুখ।
এতে আল্লামা খাজা আরিফুর রহমান তাহেরী নকশেবন্দী বলেন, শহীদ মাওলানা আবু মুসা মুহাম্মদ আনিসুর রহমান দীন ও মিল্লাত মাযহাবের খেদমতে যে অক্লান্ত শ্রম ও কুরবানী দিয়েছেন তা বাংলাদেশে সুন্নীয়তের ইতিহাসে সমুজ্জল হয়ে থাকবে। তাঁর জীবনচরিত সুন্নীয়তের অনাগত দিনের সারথীদের কাছে অনুকরণীয় আদর্শ হয়ে যুগ যুগ ধরে স্মরণীয় হয়ে থাকবে। তিনি শহীদ আনিস এর শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান ও পরিবারকে সবরে জামিল দান করতে আল্লাহর সাহায্য প্রার্থনা করেন। আল্লাহ যেন প্রিয়নবীর উছিলায় প্রিয় ভাইকে জান্নাতুল ফেরদাউস নসিব করেন। তিনি শহীদ আনিসের নিষ্পাপ দুগ্ধপোষ্য শিশুসহ মাদরাসা পড়ুয়া সন্তানদের পৃষ্ঠপোষকতা দিয়ে সুনাগরিক হিসেবে গড়ে তুলতে আপামর সুন্নী জনতার প্রতি উদাত্ত আহ্বান জানিয়েছেন।
উল্লেখ্য গত মঙ্গলবার রাতে মাওলানা আবু মুসা মুহাম্মদ আনিসুর রহমান চট্টগ্রামে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় শাহাদাত বরণ করেন। তিনি দেশের প্রত্যন্ত অঞ্চলে সুন্নীয়তের দাওয়াত পৌঁছাতে অগ্রণী ভূমিকা পালন করেছিলেন।

Comments

comments

Related Post