খবরের বিস্তারিত...

জঙ্গিবাদ, সন্ত্রাস ও মাদকের কারণে রক্তার্জিত স্বাধীনতার অর্জনকে নস্যাৎ করতে দেয়া যাবে না -আল্লামা সৈয়দ বাহাদুর শাহ

জঙ্গিবাদ ও সন্ত্রাসের কারণে রক্তার্জিত স্বাধীনতা নস্যাৎ করতে দেয়া যাবে না -আল্লামা সৈয়দ বাহাদুর শাহ

এপ্রিল 04, 2018 সাংগঠনিক খবর

জঙ্গিবাদ, সন্ত্রাস ও মাদকের কারণে রক্তার্জিত স্বাধীনতার অর্জনকে নস্যাৎ করতে দেয়া যাবে না -আল্লামা সৈয়দ বাহাদুর শাহ
===================================================================================
জঙ্গিবাদ ও সন্ত্রাসী কর্মকান্ড একে অপরের পরিপূরক। দু’টোই জাতিকে ধ্বংস ছাড়া আর কিছুই উপহার দিতে পারে না। উন্নয়নের মহীসোপানে যখন বাংলাদেশ চলমান, ঠিক সে সময়ে জঙ্গিবাদ, সন্ত্রাস ও মাদকের বিস্তার ঘটিয়ে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে বাংলাদেশের সম্মানকে ভূলুন্ঠিত করার জন্য এক শ্রেণীর দুষ্কৃতকারী উঠে পড়ে লেগেছে। তারা রাজাকার, আল-বদর, আল-শামসদেরকে সাথে নিয়ে দেশ বিরোধী নানান অপকর্মে লিপ্ত। বাংলাদেশ উন্নয়নশীল দেশের কাতারে অন্তর্ভুক্ত, ঠিক তখন দূর্নীতিবাজরা দূর্নীতির দায়ে আদালতের বিচারে কারাগারে। তিনি বলেন, গণতন্ত্রের ধারাবাহিকতা রক্ষায় আসন্ন নির্বাচন হতে হবে সাংবিধানিকভাবে গণতন্ত্রকে সমুন্নত রাখার প্রত্যয়ে।
গত ৩১ মার্চ, ২০১৮ শনিবার সকাল ১১ টা থেকে দিনব্যাপী রাজধানী ঢাকার কাকরাইলস্থ ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশন (আইডিইবি) মিলনায়তনে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ’র উদ্যোগে “স্বাধীনতার অঙ্গীকারঃ জঙ্গিবাদ, যুদ্ধাপরাধী ও সন্ত্রাসমুক্ত বাংলাদেশ গঠন” শীর্ষক এক আলোচনা সভায় সভাপতির বক্তব্যে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ চেয়ারম্যান আল্লামা সৈয়দ বাহাদুর শাহ মোজাদ্দেদী এসব কথা বলেন। তিনি আরো বলেন- জাতিকে বিভক্ত করার ষড়যন্ত্রে যারা লিপ্ত থাকবে তারা ইতিহাসের আস্তাকুঁড়ে নিক্ষিপ্ত হবে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ ১০০ (একশত) আসনে নির্বাচন করে গণতান্ত্রিক ধারা অব্যাহত রাখবে।
আলোচনা সভায় উদ্বোধনী বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য আল্লামা শায়খ খন্দকার গোলাম মওলা নকশেবন্দী।
আলোচনা সভা প্রস্তুতি কমিটির আহবায়ক খাজা আরিফুর রহমান তাহেরী ও সচিব অধ্যাপক জাহাঙ্গীর আলম চৌধুরীর সঞ্চালনায় এতে অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন- দলের মহাসচিব আল্লামা জয়নুল আবেদীন জুবাইর, ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মাওলানা কাজী জসিম উদ্দিন, পীর আবু হানিফ মধুপুরী, যুগ্ম মহাসচিব অধ্যক্ষ আল্লামা কাজী আনোয়ারুল ইসলাম খান, আল্লামা মোশাররফ হোসেন হেলালী, বিভাগীয় সাংগাঠনিক সচিব এইচ.এম. মুজিবুল হক শুক্কুর (চট্টগ্রাম), কুতুবুল হাসান চৌধুরী (সিলেট), অর্থ সচিব এ্যাডভোকেট শাহীদুল আলম রিজভী, দপ্তর সচিব এম. মনির হোসাইন, ইসলামী ছাত্রসেনা’র কেন্দ্রীয় সভাপতি এম এম নাঈম উদ্দীন, এম কফিল উদ্দীন রানা প্রমুখ।

Comments

comments

Related Post