খবরের বিস্তারিত...

41615276_1829867983778627_2437470846164402176_n

বোয়ালখালী-চান্দগাও আসনে ইসলামিক ফ্রন্টের প্রার্থী সোলায়মান ফরিদের নির্বাচনী প্রস্তুতি

সেপ্টে. 14, 2018 সাংগঠনিক খবর

ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব এম সোলায়মান ফরিদ আগামী নির্বাচনকে সামনে রেখে নিজ আসনে (চট্টগ্রাম-৮) চষে বেড়াচ্ছেন। সাধারণ মানুষের দোরগোড়ায় যাচ্ছেন, সামাজিক নানা অনুষ্ঠানে উপস্থিত থেকে জানান দিচ্ছেন আগামী নির্বাচনে শক্ত অবস্থানে দাঁড়িয়ে মাঠে নামবেন তিনি।
ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ বোয়ালখালী উপজেলা সভাপতি মাওলানা ওবাইদুল হক তৈয়বী বলেছেন- আগামী নির্বাচনকে সামনে রেখে সোলায়মান ফরিদের পক্ষ হয়ে আমরা মাঠে আছি নিয়মিত, আমরা এলাকায় এলাকায় নির্বাচনী কমিটি করার প্রস্তুতি নিচ্ছি। চট্টগ্রাম মহানগর ইসলামী ছাত্রসেনার সাধারণ সম্পাদক কামরুল হাসান শাকিল বলেছেন= চট্টগ্রাম ৮আসনের আংশিক চট্টগ্রাম মহানগরের হওয়াতে আমরা ব্যাপক প্রচারণা চালাচ্ছি ফরিদ ভাইয়ের হয়ে, আমরা চাঁদগাও থানায় প্রতিটা মহল্লায় এলাকার সর্বস্তরের মানুষের কাছে গিয়েছি, জনগণ আমাদের আশ্বস্ত করেছেন আগামী নির্বাচন নিয়ে, সেহেতু আশা করতে পারি আগামী নির্বাচন ফরিদ ভাই হবে এই আসনের চমক।
এম সোলায়মান ফরিদ জানিয়েছেন- আগামী নির্বাচনের জন্য সকল প্রকার প্রস্তুতি নিয়ে রেখেছি, আমার নেতাকর্মীরা প্রতি নিয়ত মাঠে কাজ করছেন, আমিও এলাকার সর্বস্তরের জনসাধারণের পাশে যাওয়ার চেষ্টা করে যাচ্ছি নিয়মিত। আমার দল ১৪ দল বা মহাজোটের শরিক দল হতে যাচ্ছে, সেটা মাথায় নিয়েও কাজ করছি। গত ২ যুগের বেশি সময় ধরে আওয়ামীলীগের কেউ এই আসনে নির্বাচিত হয়নি, আর এই আসনে আমাদের অবস্থান অন্য সবার চেয়ে ভালো। সেহেতু আশা করছি জোটবদ্ধভাবে নির্বাচন হলেও ১৪ দল বা মহাজোট থেকে আমাকেই নমিনেশন দেওয়া হবে।

Comments

comments

Related Post