খবরের বিস্তারিত...

41991857_1071224996385505_6776776944986882048_n

চট্টগ্রাম-১১ আসনে(বন্দর-পতেঙ্গা) নির্বাচন করবেন ইসলামিক ফ্রন্ট মহাসচিব আল্লামা জুবাইর

সেপ্টে. 18, 2018 সাংগঠনিক খবর

পতেঙ্গা, বন্দর, সদরঘাট ও ইপিজেড থানা এবং ডবলমুরিং থানার একাংশ পড়েছে চট্টগ্রাম–১১ আসনে। দেশের গুরুত্বপূর্ণ এই সংসদীয় আসন থেকে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ, এর কেন্দ্রীয় মহাসচিব অধ্যক্ষ আল্লামা মুহাম্মদ জয়নুল আবেদীন জুবাইর প্রতিদ্বন্দ্বিতা করবেন। তিনি পাহাড়তলী নেছারিয়া কামিল (এম.এ) মাদ্রাসার অধ্যক্ষ। এছাড়াও তিনি সুদীর্ঘ ৩৫ বছর যাবত আগ্রাবাদ সি ডি এ জামে মসজিদের খতিব হিসেবে দায়িত্বরত আছেন। তিনি একজন লেখক। রাজনীতি ছাড়াও বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত থেকে তিনি এলাকায় বিবিধ সমাজসেবামূলক কর্মকাণ্ডে সক্রিয় অংশগ্রহণ করেন।  রাজনৈতিক পরিচয়ের বাইরেও একজন দেশবিখ্যাত আলেম, একজন শিক্ষক, একজন লেখক, একজন সমাজসেবক ও সর্বোপরি একজন রুচিশীল মানুষ হিসেবে এলাকার দল-মত-নির্বিশেষে সর্বস্তরের মানুষের কাছে রয়েছে তার আকাশচুম্বী জনপ্রিয়তা।


৪ দলীয় জোট সরকারের আমলে বাংলাদেশ আওয়ামী লীগের সাথে যুগপৎ আন্দোলন–সংগ্রামে নেতৃত্ব দিয়েছেন । ৪ দলীয় জোট সরকারের আমলে ২০০৬ সালের ১৯ এপ্রিল তৎকালীন প্রধানমন্ত্রীর কার্যালয় ঘেরাও আন্দোলনের সময় ইসলামিক ফ্রন্টের মহাসচিব অধ্যক্ষ আল্লামা জয়নুল আবেদীন জুবাইর পেটোয়া পুলিশ বাহিনীর নির্মম হামলায় আহত হন।

মহাজোটের কাছে যে ২০ টি আসন ইসলামিক ফ্রন্ট চেয়েছে তার মধ্যে এই আসনটি অন্যতম।  ইতিমধ্যেই এই আসনের প্রতিটা এলাকায় নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়েছে।

Comments

comments

Related Post