খবরের বিস্তারিত...

42271842_2335681336711069_8410785574734004224_o

ইসলামিক ফ্রন্ট সিলেট মহানগরের সংসদীয় আসনে নির্বাচনী রোডম্যাপ শুরু—এম সোলায়মান ফরিদ

সেপ্টে. 23, 2018 সাংগঠনিক খবর

৩৬০ আউলিয়ার পুণ্যভূমি ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর সিলেট মহানগরের কাউন্সিল অধিবেশন সম্পন্ন ।

বাংলাদেশ আহলে সুন্নাত ওয়াল জামায়াতের একক রাজনৈতিক সংগঠন ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর সিলেট মহানগর কাউন্সিল গতকাল ২২শে সেপ্টেম্বর সিলেট প্রেসক্লাবে অনুষ্ঠিত হলো। অত্যন্ত সুন্দর এবং সাজানো গোছানো কাউন্সিল অধিবেশনের মধ্যদিয়ে কমিটি গঠন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের কেন্দ্রীয় যুগ্ন মহাসচিব জননেতা এম সোলায়মান ফরিদ । প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন শাহ্‌ জালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এর অধ্যাপক মোঃ এমদাদুল ইসলাম । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় পরিষদের সভাপতি ছাত্রনেতা এম নাঈম উদ্দিন ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,  ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর সিলেট মহানগরের কাউন্সিল অধিবেশনের মধ্যদিয়ে সিলেট মহানগরের সংসদীয় আসনে নির্বাচনের রোড ম্যাপ শুরু । আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেটের মহানগরের আসনগুলোতে ইসলামিক ফ্রন্টের প্রার্থী নির্বাচনের কাজ করছে কেন্দ্রীয় পরিষদ । আগামী নির্বাচনে সিলেটের আসনগুলোতে ইসলামিক ফ্রন্ট প্রার্থীদের বিজয় নিশ্চিত করার জন্য সম্ভাব্য প্রার্থীদের ব্যাপক গণসংযোগ চালিয়ে যাওয়ার জন্য বলেন এবং সিলেট মহানগরের প্রতিটি থানার দায়িত্বশীলদের এখন থেকে মাঠে নেমে যাওয়ার পরামর্শ দেন ।

পরে দোয়া ও মোনাজাতের মধ্যদিয়ে কাউন্সিল অধিবেশন সম্পন্ন হয় ।

Comments

comments

Related Post