খবরের বিস্তারিত...

41782978_300236350789473_1629540807197327360_o

চট্টগ্রাম-৫ হাটহাজারী আসনে ইসলামিক ফ্রন্টের প্রার্থী ছৈয়দ হাফেজ আহমদের ব্যাপক গণসংযোগ

সেপ্টে. 23, 2018 সাংগঠনিক খবর

মাজার জেয়ারতের মাধ্যমে নির্বাচনী প্রচারণা শুরু ইসলামিক ফ্রন্টের প্রার্থী জননেতা আলহাজ্ব অধ্যাপক ছৈয়দ হাফেজ আহমদের । এসময় ইসলামিক ফ্রন্ট ও ইসলামী ছাত্রসেনার হাটহাজারী সংসদীয় আসনের সর্বস্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

চট্টগ্রাম-৫ হাটহাজারী নির্বাচনী এলাকা হতে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ চট্টগ্রাম উত্তর জেলার সংগ্রামী সভাপতি জননেতা আলহাজ্ব অধ্যাপক ছৈয়দ হাফেজ আহমদ সম্প্রতি গাজীয়ে দ্বীন মিল্লাত আল্লামা শেরে বাংলা (রহঃ) এর মাজার শরীফে জেয়ারতের মধ্য দিয়ে নেতা কর্মীদেরকে নিয়ে তার নির্বাচনী প্রচারণা আরম্ভ করেন।
তিনি হাটহাজারী উপজেলা ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ ও ইসলামী ছাত্রসেনাসহ অংগসংগঠন সমূহের তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের গোপন ব্যালটের মাধ্যমে সর্বোচ্চ ভোট পেয়ে আগামী আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ইসলামিক ফ্রন্টের পক্ষ থেকে চেয়ার প্রতীক নিয়ে চট্টগ্রাম-৫ হাটহাজারী সংসদীয় আসন হতে সংসদ সদস্য পদে প্রার্থী নির্বাচিত হন।
তিনি বলেন ২০০৮ ও ২০১৪ সালে মহাজোটের শরীফক দল হিসেবে দু’দুবার জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য বর্তমান বন ও পরিবেশমন্ত্রী জনাব ব্যারিষ্টার আনিসুল ইসলাম মাহমুদকে মহাজোটের স্বার্থে ছেয়ে দিয়েছি কিন্তু এবার ২০১৮ সালে মহাজোট নেত্রী জননেত্রী শেখ হাসিনার নিকট ইতিমধ্যে আমার সংসদীয় আসনে আমাকে মহাজোটের প্রার্থীদেয়ার ব্যাপারে আমার প্রাণপ্রিয় দল ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর কেন্দ্রীয় নেতাদের সাথে কয়েকদফা দাবীসহ আলোচনা হয়েছে। তাই আমি এ আসনে মহাজোটের প্রার্থীতা পাওয়ার আশাবাদি। অত্র এলাকার জনগণ আমাকে চেয়ার মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করে এলাকার সার্বিক উন্নয়নের সুযোগ দেয়ার আহবান জানাচ্ছি।
মাজার জেয়ারত শেষে নেতা-কর্মীদেরকে নিয়ে হাটহাজারী পৌরসভার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে গোল চত্বরে এসে শেষ হয়।

Comments

comments

Related Post