খবরের বিস্তারিত...

13-FILEminimizer-696x368

চট্টগ্রাম-৯সংসদীয় আসনে ইসলামিক ফ্রন্ট প্রার্থী ওয়াহেদ মুরাদ‘র সাথে নগর ছাত্রসেনার নেতৃবৃন্দর সাক্ষাৎ

চট্টগ্রাম-৯ সংসদীয় আসনের জনগণের কাছে ইসলামিক ফ্রন্ট প্রার্থী মাওলানা ওয়াহেদ মুরাদ ভাই সৎ ও যোগ্য লোক —সাক্ষাতে বললেন নগর ছাত্রসেনার সভাপতি ছাত্রনেতা কাজী সুলতান আহমেদ।

আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-৯ সংসদীয় আসনে ইসলামিক ফ্রন্ট প্রার্থীকে বিজয় নিশ্চিত করতে নগর ছাত্রসেনার পক্ষ থেকে একটি মনিটরিং টিম গঠনের কথা বললেন নগর সেনার সাধারন সম্পাদক সৈয়দ মুহাম্মদ মুনির উদ্দীন।

ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ চট্টগ্রাম মহানগর সহ সাধারণ সম্পাদক, চট্টগ্রাম-৯ সংসদীয় আসনের সম্ভাব্য ইসলামিক ফ্রন্ট প্রার্থী ও সাবেক এমপি কফিল উদ্দীনের পুত্র মাওলানা ওয়াহেদ মুরাদ বলেন আমরা বাংলাদেশের নাগরিক হিসেবে আমাদের মৌলিক চাহিদাগুলো সরকারকে পূরণ করতে হবে। তাই তিনি ছাত্রনেতাদের শিক্ষার গুরুত্ব তুলে ধরে বলেন। জাতিকে যত বেশি শিক্ষিত করা যাবে, আমরা ততই উন্নতির শিখরে পৌঁছতে পারব।

গতকাল বিকেল ৩টায় নবগঠিত ইসলামী ছাত্রসেনা চট্টগ্রাম মহানগর শাখার নেতৃবৃন্দ সৌজন্য সাক্ষাতে মিলিত হলে তিনি এ মন্তব্য করেন। নগর নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সভাপতি কাজী সুলতান আহমদ, সহ সভাপতি যথাক্রমে ইউসুফ কবির, শিহাব উদ্দীন, সাধারণ সম্পাদক সৈয়দ মুহাম্মদ মুনির উদ্দীন, সহ-সাধারণ সম্পাদক যথাক্রমে আব্দুল্লাহ আল মামুন, আবু রায়হান মুহাম্মদ ফয়সাল হাশেমী, ইঞ্জিনিয়ার মুহাম্মদ রাসেল, অর্থ সম্পাদক আবুল হাশেম রাশেদ, মুহাম্মদ শহীদ, রিদুয়ানুল হকসহ অন্যান্য নেতৃবৃন্দ।

Comments

comments

Related Post