খবরের বিস্তারিত...

48270368_576500919468071_876643876411015168_n

২০৮- নারায়ণগঞ্জ-৫ আসনে আল্লামা সৈয়দ বাহাদুর শাহ্ মুজাদ্দেদী’র ১২ দফা নির্বাচনী প্রতিশ্রুতিসমূহ

আগামী ৩০ ‍ডিসেম্বর অনুষ্ঠেয় জাতীয় সংসদ নির্বাচনে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী ও ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর মাননীয় চেয়ারম্যান আল্লামা সৈয়দ বাহাদুর শাহ মোজাদ্দেদী আল্লাহর রহমতে ও রাসুলে করীম সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামার নজরে করমে জনগণের ভোটে নির্বাচিত হলে নিম্নোক্ত প্রতিশ্রুতি বাস্তবায়ন করবেন ইনশাআল্লাহ।

১/ নারায়ণগঞ্জের প্রাণ শীতলক্ষ্যা নদীকে দূষণমুক্ত করতে সকল শিল্প প্রতিষ্ঠানে সিইটিপি স্থাপন বাধ্যতামূলক করা।

২/ উন্নত স্বাস্থ্যসেবা ও আধুনিক স্বাস্থ্যশিক্ষা নিশ্চিত করতে নারায়ণগঞ্জ সরকারী মেডিক্যাল কলেজ ও হাসপাতাল প্রতিষ্ঠা ও জেনারেল হাসপাতালকে ৩০০ শয্যায় উন্নীতকরণ। এছাড়াও মাতৃমৃত্যু হার কমানো ও নবজাতকদের পরিচর্যার জন্য মাতৃ ও শিশু সদন প্রতিষ্ঠা করা হবে।

৩/ শিক্ষাদীক্ষায় উন্নত নারায়নগঞ্জ প্রতিষ্ঠার লক্ষ্যে সরকারী বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা ও একাধিক স্কুল-কলেজকে সরকারীকরণ ও একটি সরকারী আলীয়া মাদরাসা স্থাপন।

৪/ দুঃস্থ নারী, বয়স্ক, বৃদ্ধ, প্রতিবন্ধী ও বিধবাদের নিরাপদ জীবনযাপনের লক্ষ্যে অসহায়, দুঃস্থ, বিধবা ও প্রতিবন্ধী পুনর্বাসন কেন্দ্র, নারী উন্নয়ন কেন্দ্র, প্রবীণ হাসপাতাল স্থাপন।

৫/ তরুণ ও যুব সমাজকে মাদক ও নগ্নতার বিষবাস্প থেকে রক্ষা করতে মাদকমুক্তি কেন্দ্র, নৈতিকতা শিক্ষণের মোটিভেশন সেন্টার, সুস্থ বিনোদন কেন্দ্র স্থাপন।

৬/ বেকার যুবকদের পুনর্বাসনের জন্য জনশক্তি কেন্দ্র, যুব প্রশিক্ষণ কেন্দ্র স্থাপন করে সন্ত্রাসী ও চাঁদাবাজ প্রতিরোধে কার্যকর ব্যবস্থা গ্রহণ।

৭/ দ্বীন ইসলামের খিদমতের লক্ষ্যে নির্বাচনী এলাকার কেন্দ্রে একটি ইসলামী গবেষণা কেন্দ্র, পাঠাগার ও কেন্দ্রীয় মডেল মসজিদ প্রতিষ্ঠা করা।

৮/ প্রাচ্যের ডান্ডি খ্যাত ব্যবসা বাণিজ্যের কেন্দ্রভূমি নারায়নগঞ্জ এর হারানো গৌরব উদ্ধার করার লক্ষ্যে নারায়ণগঞ্জ শিল্প পার্ক, বিশেষ অর্থনৈতিক অঞ্চল, রপ্তানী প্রক্রিয়াজাতকরণ অঞ্চল ইত্যাদি প্রতিষ্ঠা সহ সন্ত্রাসী ও চাঁদাবাজ দমন করে ব্যবসাবান্ধব পরিবেশ প্রতিষ্ঠা করা হবে।

৯/ সদর ও বন্দরের দুই তীরের যোগাযোগ ব্যবস্থার সমন্বয় সাধন করে বৈপ্লবিক পরিবর্তন এনে এলাকার সার্বিক উন্নয়ন করা।

১০/ প্রত্যেক ধর্মের অনুসারীদের নিজ নিজ ধর্মচর্চায় উৎসাহিত করা, সহযোগিতা দান ও সাম্প্রদায়িক সম্প্রীতির বন্ধন স্থাপন ও জঙ্গিবাদ রোধে কার্যকরী পদক্ষেপ নেয়া।

১১/ সম্পূর্ণ নির্বাচনী এলাকাকে ওয়াইফাই সিস্টেম ও সিসিটিভি ভুক্ত করে নারায়ণগঞ্জ-৫ নির্বাচনী এলাকাকে ডিজিটাল ও সন্ত্রাসমুক্ত নিরাপদ নগরীতে পরিণত করা।

১২/ সদর ও বন্দর উভয় এলাকায় পানি, পয়ঃনিষ্কাশন, গ্যাস, বিদ্যুত সহ সকল প্রকার নাগরিক সুবিধা নিশ্চিতকরণ।

অতএব, আসুন আমাদের প্রিয় নারায়নগঞ্জকে শিক্ষাদীক্ষা, স্বাস্থ্য, শিল্প বাণিজ্যে একটি উন্নত বন্দর নগরী ও সন্ত্রাস, জঙ্গীবাদ, চাঁদাবাজ, মাদক, নগ্নতা, দূষণমুক্ত, অসাম্প্রদায়িক ও নৈতিক ভিত্তিসম্পন্ন নারায়ণগঞ্জ প্রতিষ্ঠা করতে আগামী ৩০ ডিসেম্বর অনুষ্ঠেয় একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী আল্লামা সৈয়দ বাহাদুর শাহ্ মুজাদ্দেদী-কে জাতীয় সংসদ সদস্য নির্বাচিত করতে চেয়ার প্রতীকে আপনার মূল্যবান ভোট দিন। আপনার উপর মহান আল্লাহ ও রাসুলের অর্পিত আমানত ভোটটি ঈমানদার ও আদর্শবান মানুষকে প্রদান করে মহান সৃষ্টিকর্তার সন্তুষ্টি অর্জন করুন। আল্লাহ হাফেজ।।

বিনীত নিবেদক-
নারায়নগঞ্জ-৫ সর্বস্তরের সচেতন জনগণ।

Comments

comments

Related Post