খবরের বিস্তারিত...

50428888_2170623726585552_9159275199059722240_n

উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ার প্রতীকে হাজীগঞ্জ-শাহরাস্তিতে প্রার্থী ঘোষণা করলেন ইসলামিক ফ্রন্ট

ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ প্রথম বারের মতো একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ গ্রহণ করে। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে হাজীগঞ্জ উপজেলা পরিষদ ও শাহরাস্তি উপজেলা পরিষদে চেয়ার প্রতীকে দুই প্রার্থীকে নির্বাচন করার ঘোষণা দেন দলের চেয়ারম্যান। শাহরাস্তি উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে নির্বাচন করছেন ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর চাঁদপুর জেলা সভাপতি ও কাঁকৈরতলা ইসলামিয়া সিনিয়র মাদ্রাসার অধ্যক্ষ মাও. মফিজুল ইসলাম আল আবেদী।
হাজীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে নির্বাচন করছেন ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর হাজীগঞ্জ উপজেলা সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী মোঃ জাকির হোসেন মিয়াজী। ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর চেয়ারম্যান আল্লামা সৈয়দ বাহাদুর শাহ্ মোজাদ্দেদী বৃহস্পতিবার হাজীগঞ্জ পৌর কার্যালয়ে একটি অনাড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে এই ঘোষণা দেন।
এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে দুই জন করে চারজনকে নির্বাচন করার জন্য নাম আসলেও আপাতত ঘোষণা স্থগিত রয়েছে।
তিনি বক্তব্যে বলেন, পূর্বে আমাদের ভোটগুলো আমরা অন্য প্রতীকে দেয়ায় সাংগঠনিকভাবে পিছিয়ে পড়েছি। তাই আমরা আর আমাদের ভোট অন্যকে দিবো না। ইউনিয়ন পরিষদ নির্বাচনেও অংশ গ্রহণ করবে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর নেতৃবৃন্দ।

Comments

comments

Related Post