খবরের বিস্তারিত...

FB_IMG_1578316489419

ইসলামিক ফ্রন্ট প্রার্থী আল্লামা ফরিদ উদ্দীনের সমর্থনে বিশাল মিছিল অনুষ্ঠিত

ইসলামিক ফ্রন্ট চট্টগ্রাম দক্ষিণ জেলার উদ্যোগে চট্টগ্রাম-৮ আসনের উপ-নির্বাচনে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ মনোনীত চেয়ার প্রতীকের প্রার্থী অধ্যক্ষ আল্লামা এস এম ফরিদ উদ্দীন এর সমর্থনে বিশাল নির্বাচনী মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

দলীয় কার্যালয় থেকে শুরু করে মিছিলটি বোয়ালখালীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পূনরায় দলীয় কার্যালয়ের সামনে এসে মিছিলটি শেষ হয়। মিছিল থেকে চট্টগ্রাম ৮ আসন উপনির্বাচনে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ মনোনীত প্রার্থী অধ্যক্ষ আল্লামা এস এম ফরিদ উদ্দীন ও চেয়ার মার্কার পক্ষে বিভিন্ন শ্লোগান দেয়া হয়। পরে দলীয় কার্যালয়ের সামনে এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ মাননীয় মহাসচিব জাতীয় নেতা অধ্যক্ষ আল্লামা জয়নুল আবেদীন জুবাইর। চট্টগ্রাম ৮ আসনে চেয়ার প্রতীকের প্রার্থী জননেতা অধ্যক্ষ আল্লামা এস এম ফরিদ উদ্দীন। ইসলামিক ফ্রন্ট চট্টগ্রাম দক্ষিণ জেলার সভাপতি জননেতা স ম হামেদ হোসাইন।

বক্তারা বলেন, ১৩ই জানুয়ারী ব্যালটের মাধ্যমে চেয়ার মার্কা বিজয়ী করতে হবে। যে যার অবস্থানে থেকে ঘরে ঘরে গিয়ে চেয়ার মার্কার জন্য ভোট চাইতে নেতাকর্মীদের আহ্বান জানান।

Comments

comments

Related Post