খবরের বিস্তারিত...

IMG_20200317_205256

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও করোনা ভাইরাস থেকে মুক্তি চেয়ে দোয়া মাহফিল অনুষ্ঠিত

মার্চ 17, 2020 সাংগঠনিক খবর

ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর উদ্যোগে আজ ১৭ মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে ও করোনা ভাইরাস সংক্রমণ থেকে সমগ্র মানবজাতির মুক্তির লক্ষ্যে পুরানা পল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে এক আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চেয়ারম্যান আল্লামা সৈয়দ বাহাদুর শাহ মোজাদ্দেদী ও প্রধান বক্তার বক্তব্য রাখেন মহাসচিব অধ্যক্ষ আল্লামা জয়নুল আবেদীন জুবাইর। এতে সভাপতিত্ব করেন সংগঠনের ঢাকা মহানগর সভাপতি আল্লামা খাজা আরিফুর রহমান তাহেরী।

এতে আলোচনা করেন ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অধ্যাপক জাহাঙ্গীর আলম চৌধুরী, অর্থ সম্পাদক অ্যাডভোকেট মুহাম্মদ শাহীদ রিজভী, ইসলামী ছাত্রসেনা’র কেন্দ্রীয় সভাপতি এম এম নাঈম উদ্দীন, সাধারণ সম্পাদক সৈয়দ গোলাম হায়দার হাসিব, ইসলামিক ফ্রন্ট ঢাকা মহানগর নেতা আবুল কালাম আজাদ, জসিম উদ্দিন মাহমুদ, আবদুল খালেক, ইসলামী ছাত্রসেনা নারায়ণগঞ্জ জেলা সভাপতি রাহাত হাসান ও মুন্সীগঞ্জ জেলার যুগ্ম আহ্বায়ক আরিফ এই আল আবেদী প্রমুখ।

নেতৃবৃন্দ পরে মিলাদ মাহফিল সম্পন্ন করে বিশেষ মোনাজাতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুক্তিযুদ্ধের শহীদ মুসলমানদের মাগফেরাত কামনা সহ করোনা ভাইরাস সংক্রমণ থেকে সমগ্র পৃথিবীর মানুষকে হেফাজতে রাখার জন্য মহান আল্লাহর সাহায্য প্রার্থনায় মুনাজাত করেন।

Comments

comments

Related Post