খবরের বিস্তারিত...

FB_IMG_1585735729260

মহামারি রোগ থেকে রক্ষা পেতে ইসলামিক ফ্রন্ট ও ইসলামী ছাত্রসেনার দোয়া মাহফিল অনুষ্ঠিত

এপ্রিল 01, 2020 সাংগঠনিক খবর

যুগে যুগে বহু জাতিকে আল্লাহ ধ্বংস করেছেন, এই দু:সময়ে আল্লাহর আযাব থেকে বাঁচতে হলে তাওবা করা জরুরী– এম এম নাঈম উদ্দীন।

বিশ্বব্যাপী আজ “করোনা”র প্রকোপ চলছে, বিশ্বের মহাশক্তিধর রাষ্ট্রগুলো তাদের সব চেষ্টা ব্যার্থ বলে স্বীকার করেছে। পারমাণবিক শক্তিধর রাষ্ট্রগুলো অসহায় হয়ে পড়েছে। চীন, ইতালি, স্পেন, আমেরিকা, কাতার, সৌদি আরব, পাকিস্তান, ইরান সহ দুই শতাধিক রাষ্ট্রে “করোনা”র প্রকোপ ছড়িয়ে পড়েছে। আট লক্ষাধিক মানুষ এখন করোনা ভাইরাসে আক্রান্ত। দিনে দিনে তা বৃদ্ধি পাচ্ছে এবং চল্লিশ হাজারের অধিক মৃত্যু বরণ করেছেন, লাশের মিছিলে প্রতিনিয়ত যোগ হচ্ছে আরো লাশ।

ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ ও ইসলামী ছাত্রসেনা ২৫ মার্চ’২০ থেকে খতমে ইউনুছ শরীফ আদায়ের ঘোষণা অনুযায়ী কোভিড-১৯, নভেল করোনা থেকে রক্ষা পেতে গত ২৭ মার্চ’২০ শুক্রবার বাদে জুমা থেকে চট্টগ্রাম জেলার আনোয়ারা উপজেলার ১১নং জুঁইদন্ডী ইউনিয়নের জুঁইদন্ডী গ্রামের ৪নং ওয়ার্ডে অবস্থিত জুঁইদন্ডী গাউছিয়া মুঈনীয়া জামে মসজিদে মসজিদ কমিটি, সামাজিক সংগঠন শান্তি সংঘ ও এলাকাবাসীর সহযোগিতায় ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ ও ইসলামী ছাত্রসেনার নেতা-কর্মীদের উপস্থিতিতে পবিত্র খতমে ইউনুছ শরীফ আদায় করা হয়।

মসজিদ কমিটির সভাপতি মোহাম্মদ হোসাইন এর সভাপতিত্বে অনুষ্ঠিত খতমে ইউনুছ শরীফের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় পরিষদের সভাপতি অত্র এলাকার কৃতি সন্তান তারুণ্যের আইকন, মেধাবী ছাত্রনেতা এম এম নাঈম উদ্দীন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জুঁইদন্ডী আনোয়ারুল উলুম দাখিল মাদ্রাসার সহ সুপার মৌলানা গোলাম মোস্তফা জিলানী, গাউছিয়া মঈনীয়া জামে মসজিদের খতিব মৌলানা মোখতার আহমদ। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ জুঁইদন্ডী ইউনিয়ন শাখার ছাত্র কল্যাণ সম্পাদক সাবেক ছাত্রনেতা মোহাম্মদ নাছির উদ্দীন। বিশেষ বক্তা – ইসলামী ছাত্রসেনার জুঁইদন্ডী ইউনিয়নের সাবেক সভাপতি বিশিষ্ট শায়ের মোহাম্মদ এনামুল করিম এনাম। ছাত্রলীগে জুঁইদন্ডী ইউনিয়নের মেধাবী ছাত্রনেতা মুহাম্মদ আব্দুল হালিম।

ইসলামী ছাত্রসেনা জুঁইদন্ডী ইউনিয়ন শাখার সভাপতি মোহাম্মদ মামুনুর রশিদ ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আমির হোসেন এর সঞ্চালনায় অনুষ্ঠিত খতমে ইউনুছ শরীফ ও দোয়া মাহফিলে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন- মো: বেলাল উদ্দিন, মিজানুর রহমান, আনিসুর রহমান, রুবেল হোসেন, জালাল উদ্দীন,ইয়াছিন আরাফাত,হেলাল উদ্দিন, কলিম উদ্দিন, হাফেজ আলমগীর, রিদুওয়ানুল হক, আকিব হোসেন, নাইম উদ্দিন প্রমূখ।

পরিশেষে মহান প্রভুর দরবারে তাওবা ইসতেগফারের মাধ্যমে মহামারী রোগ “করোনা” থেকে বাঁচার আকুতি ও এলাকা, সমাজ, দেশ সহ বিশ্বের সকল মানুষের মুক্তির ফরিয়াদ জানিয়ে মুনাজাত করা হয়।

Comments

comments

Related Post