খবরের বিস্তারিত...

FB_IMG_1586937635249

“ভোট চোররাই এখন চাল চোর” –– আল্লামা সৈয়দ বাহাদুর শাহ্ মোজাদ্দেদী।

এপ্রিল 15, 2020 সাংগঠনিক খবর

ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ’র চেয়ারম্যান ও ইমামে রাব্বানী দরবার শরীফের পীর আওলাদে রাসূল(দ.) আল্লামা সৈয়দ বাহাদুর শাহ্ মোজাদ্দেদী করোনার প্রভাবে কর্মহীণ অস্বচ্ছল প্রায় ৬’শ পরিবারকে অনুদান প্রদান করেন।

বুধবার সকাল ৬টা থেকে ইমামে রাব্বানী দরবার শরীফ কমপ্লেক্সে নিজ হাতে এই অনুদান প্রদান করেন তিনি। অনুদান প্রদানকালে তিনি বলেন, বৈশ্বিক মহামারিতে যারা চুরির ধান্দায় ব্যস্ত তাদের আচরণেই প্রমান হয় তারা ভোটচুরির অভ্যাস ছাড়তে পারেনি। বিপদের সময় সুযোগ নেয়া একমাত্র জাহেলদেরই কাজ। সৈয়দ বাহাদুর শাহ্ আরও বলেন, জাতীয় স্বার্থে প্রধানমন্ত্রী যে প্রণোদনা ঘোষণা করেছেন তার সুষ্ঠু বন্টন নিয়েই এখন শঙ্কা তৈরি হয়েছে। তাই এই প্রণোদনা যেনো সুষ্ঠু বন্টন হয় সেজন্য জনগণ ও সুশীলসমাজকে কড়া নজরদারী রাখতে হবে। এজন্য জাতির বিবেক সাংবাদিকগণ বিশেষ ভূমিকা রাখবে বলে আমার বিশ্বাস। তিনি বলেন, আমার এই অনুদান সামান্য। তারপরও কিছুটা হলেও মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। এলাকার বিত্তশালীরা এভাবে এগিয়ে আসলে কেউই ক্ষুধার্ত থাকবে না। বৈশ্বিক এই মহামারি থেকে বাঁচতে ডাক্তারদের পরামর্শের পাশাপাশি মহান আল্লাহর রহমতের জন্য বিশেষ দোয়া করেন পীরে কামেল আল্লামা সৈয়দ বাহাদুর শাহ্ মোজাদ্দেদী।

ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ চাঁদপুর জেলা ও হাজীগঞ্জ-শাহরাস্তির নেতৃবৃন্দ এবং হিযবুর রাসূল(দ.) নেতৃবৃন্দ অনুদান প্রদানে সহযোগীতা করায় কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ চাঁদপুর জেলা সহ-সভাপতি সৈয়দ মাহমুদ শাহ্ মোজাদ্দেদী, সাধারণ সম্পাদক মাও. আবুল হাশেম শাহ্ মীয়াজী, হাজীগঞ্জ উপজেলা সভাপতি জাকির হোসেন মিয়াজী, সহ-সভাপতি মোঃ মনজুর আলম পাটওয়ারী, পৌর সাধারণ সম্পাদক মহিউদ্দিন আল আজাদ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Comments

comments

Related Post